Tremendous Character, Sourav Gangulys Motivational Tweet For Mohammed Siraj After Pacers Father Passes Away


নয়াদিল্লি: সদ্য় পিতৃহারা ভারতের ফাস্ট বোলার মহম্মদ সিরাজের দৃঢ় মানসিক কাঠিন্যের ভূয়সী প্রশংসা করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।  অস্ট্রেলিয়া সফরে যাওয়া  সিরাজের বাবা মহম্মদ ঘাউস শুক্রবার মারা গিয়েছেন। বিদেশের মাটিতে বসে বাবার চলে যাওয়ার খবর পেয়েও তাঁর শেষকৃত্যে থাকার জন্য দেশে ফিরতে পারেননি তিনি। কোয়ারান্টিন সংক্রান্ত নিয়মবিধি বহাল থাকায় বাবাকে হারানোর শোক বুকে চেপে রেখে দলের সঙ্গে থেকে গিয়েছেন সিরাজ। বিসিসিআই প্রেসিডেন্ট এজন্য সমবেদনা জানিয়ে ট্যুইট করেছেন, মহম্মদ সিরাজ যেন এই শূন্যতা, ক্ষতি উতরে যাওয়ার প্রচণ্ড শক্তি পায়। এই সফরে ওর জন্য সাফল্যের শুভেচ্ছা রইল। তারপরই ভারতীয় ক্রিকেটের  ‘দাদা’ সিরাজ সম্পর্কে লেখেন, এক ‘অসাধারণ চরিত্র’।

সিরাজ ভারতের হয়ে একটি একদিনের,  তিনটি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ৫০ ওভারের খেলায় কোনও উইকেট পাননি, তবে টি-২০ ম্যাচে তিনটি উইকেট ঝুলিতে পুরেছেন। ২৬ বছর বয়সি সিরাজ এবারের আইপিএলে বিরাট কোহলির আরসিবির হয়ে ৯টি ম্যাচে ১১টি উইকেট পেয়েছেন।

সিরাজের ক্রিকেট কেরিয়ার সাফল্যের  ডানা মেলছে। অস্ট্রেলিয়া সফরে ভারতীয় টিমে জায়গা পেয়েছেন তিনি। কিন্তু ছেলের সাফল্য দেখার আগে ফুসফুসের অসুখে ভুগে চলে গেলেন ৫৩ বছর বয়সি পেশায় অটোরিক্সাচালক সিরাজের বাবা মহম্মদ ঘাউস।

অস্ট্রেলিয়া সফরে যাওয়া  ভারতীয় স্কোয়াড করোনাভাইরাস অতিমারীর প্রেক্ষিতে ১৪ দিনের কোয়ারান্টিনে আছে। সব ক্রিকেটার সিডনিতে ট্রেনিং নিচ্ছেন। ২৭ নভেম্বর থেকে তিনটি একদিনের ম্যাচ, তিনটি টি২০ খেলবে। ১৭ ডিসেম্বর থেকে শুরু হবে বর্ডার-গাওস্কর ট্রফির চার টেস্ট ম্যাচের সিরিজ।





Source link

Spread the love

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.