Bengali website

Notun bangla chudi golpo 2020

Bangla chudi golpo:- ভাল গল্পের খোঁজে পাঠক দিনরাত ঘুরে বেড়ায় কিন্তু তেমন মনের মতো গল্প পায় না। আমাদের আজকের নিবেদন অসাধারণ এক Notun bangla Chudi golpo

What is Chudi golpo ? 

গল্পটা শুরু করার আগে আপনার কাছে এক মিনিট সময় চেয়ে নিচ্ছি দয়াকরে এই একটা মিনিট আমাকে দিন চলুন একমিনিটে জেনে নি what is chudi golpo ?

Bangla chudi golpo হল Bangla choti golpo এর আরেক রূপ। অর্থাৎ বাংলা পরিনত বয়সের গল্পগুলোকে আমরা Bangla chudi golpo বলতে পারি।

অনেকেই হয়তো বলবেন Chudi golpo পড়া ভাল নয়, অনেকেই আবার বলবেন পড়া ভাল। এই জন্য আমরা আমাদের অন্য লেখায় আগেই এই নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। আপনার ইচ্ছে হলে পড়তে পারেন। চটি গল্প পড়া উচিৎ না অনুচিত।

Bangla choti golpo পড়া ভাল না খারাপ 

সবসময় মনে রাখবেন কাল মানেই খারাপ আর সাদা মানেই ভাল হয় না। বাংলা সাহিত্যের বহু বিখ্যাত সাহিত্যিকরা পরিনত বয়সের গল্প লিখে গেছেন। আজকেও অনেকেই লিখছেন। আমরা সেই সব প্রসঙ্গে না গিয়ে এবার আমাদের গল্প শুরু করি।




Notun Bangla Chudi Golpo, রাতের কল

রাত্রি ১২.১০ অনুর ISO ভাইব্রেশন হতে শুরু করল। বিল্টুর কল। ১০ মিনিট লেট করেছে বিল্টু। অন্যান্য রাতে ১২.১/২ এর ভেতরই কল আসে। যাই হোক অনু হ্যালো বলার আগেই ফোনের ওপার থেকে ভেসে এল চুক চুক করে চুমু খাওয়ার শব্দ।

১০ মিনিট লেট করায় অনু যে সামান্য রাগ করবে তার আর উপায় রইল না। রাগ গলে চুমুর সঙ্গে মিশে চকলেট হয়ে গেল নিমেশে। অনু শুধু ফিসফিস করে বলল, আমার বম্মাশটা। অনুর গলায় আদুরে বম্মাশ শব্দটা শুনে আরও কয়েকটা চুমু খেয়েনিল বিল্টু। শুরু হল আদুরে আলাপ।

রাত বাড়তে বাড়তে শীতটাও জাঁকিয়ে বসল। রাত আর শীত বাড়ার সঙ্গে অনু আর বিল্টুর গল্পের-গলার গভীরতাও বাড়তে শুরু করল।

Bangla Chudi golpo

না না সোনা খুব ভয় করে আমি ফেসবুক হোয়াটসঅ্যাপ কিছুই বিশ্বাস করি না।

Latest bangla chudi golpo last part

রাত বাড়ছে, দুপারের দুটো মোবাইলে ভেসে উঠছে দুটো উন্মাদ দেহ। প্রেম ভালবাসাকে পিছনে ফেলে কামনার ঝড় বইছে এখন। মুখ থেকে বেরিয়ে আসছে গোপন গভীর অশ্লীল আলাপ।

ভোর হয়ে আসছে এবার, ভিজেছে শরীর ভিজেছে মন ভিজেছে আছে যত গোপন।

শরীর দুটো ক্লান্ত এখন, এলিয়ে পড়ছে ঘুমে। ঘুম জড়ানো গলায় মাঝে মাঝে ভেসে আসছে চুকচুক করে চুমু খাওয়ার শব্দ।

চোখে স্বপ্নের মতো ভাসছে আসতে থাকা দিঘার দিনগুলি….

বন্ধু দিঘার গল্পে ঝড় উঠবে পুরো, তাই সাবস্ক্রাইব করে রাখতে ভুলবেন না যেন।





বন্ধু আপনার যদি এই গল্পটি ভাল লেগেছে তাহলে আপনি আমাদের অন্যান্য চটি গল্প গুলো পড়ে দেখতে পারেন আমি আমাদের অন্যান্য গল্পগুলির একত্রিত লিংকটি আপনাকে দিচ্ছি।

Bangla Choti Golpo

এখান থেকে আপনি আমাদের সব গল্প গুলি একসঙ্গে পেয়ে যাবেন এর সঙ্গে সঙ্গে আপনি যদি জানতে চান চটি গল্প কাকে বলে বা চটি গল্প পড়া ভাল না খারাপ যেগুলো আপনি ওই লিংকে গিয়ে দেখতে পাবেন।

Spread the love
Exit mobile version