Skip to toolbar
Madhyamik result 2020

Madhyamik result 15th July 2020

Madhyamik result 2020 news. ১৫ জুলাই ২০২০ মাধ্যমিক পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে বলে আজ জানিয়ে দিয়েছেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Madhyamik result 2020

 

দীর্ঘদিন লকডাউন এর জন্য মাধ্যমিকের ফল প্রকাশ এতদিন পর্যন্ত করা সম্ভব না হলেও আগামিকাল ১৫ জুলাই মাধ্যমিকের ফল প্রকাশ করা হবে বলে জানিয়ে দিয়েছেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মাধ্যমিকের ফল প্রকাশের সঙ্গে সঙ্গে মুখ্যমন্ত্রী সম্ভাব্য উচ্চমাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশের তারিখ জানিয়েছেন ১৭ জুলাই।

লকডাউন চলাকালীন উচ্চমাধ্যমিকের তিনটি পরীক্ষা বাতিল করা হয়েছিল কিন্তু মাধ্যমিকের সব পরীক্ষাগুলি সফলভাবে নেওয়া সম্ভব হয়েছিল তার জন্য পূর্ণ মাধ্যমিকের ফল প্রকাশের তালিকা প্রকাশ করা হবে আগামীকাল।

মধ্যশিক্ষা পর্ষদ এর ওয়েবসাইট থেকে ছাত্র-ছাত্রীরা নিজেদের এডমিট কার্ডের নাম্বার অনুযায়ী রেজাল্ট দেখতে পাবেন বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

তবে কোন ছাত্র-ছাত্রী স্কুলে গিয়ে মার্কশিট তুলতে পারবে না মার্কশিট তুলতে পারবে ছাত্র-ছাত্রীদের অভিভাবকরাই। লকডাউন এর জন্যই এমন নিয়ম চালু করা হয়েছে রাজ্য সরকার থেকে।

অন্যান্য বছরের মতো এ বছরও মাধ্যমিকের রেজাল্ট যথেষ্ট ভালো হয়েছে বলে জানা যাচ্ছে। সমস্ত ছাত্র-ছাত্রীদেরকে শুভেচ্ছা জানিয়েছেন মাননীয় মুখ্যমন্ত্রী।

আমাদের তরফ থেকেও সকল ছাত্র-ছাত্রীদেরকে শুভেচ্ছা।

রেজাল্ট দেখা যাবে নিচের ওয়েবসাইট থেকে :-

Madhyamik result 2020

সুদীর্ঘ অপেক্ষার পর ছাত্র-ছাত্রীদের জন্য কিছুটা স্বস্তির খবর নিয়ে এলো মাধ্যমিকের ফল প্রকাশ করার ঘটনা।

আশা করি দুএক মাসের ভিতরেই পঠন-পাঠন আবার আগের মতই চালু করতে পারবে সরকার। এতদিন পর্যন্ত মাধ্যমিকের ফল প্রকাশ নিয়ে উদ্বেগ প্রকাশ করে আসছিলেন ছাত্র-ছাত্রীদের অভিভাবকরা।

আজ সমস্ত রকম দুশ্চিন্তার মুক্তি ঘটিয়েছেন শিক্ষা মন্ত্রী এবং মুখ্যমন্ত্রী।

Spread the love

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

COVID-19

করোনা ভাইরাস সম্পর্কে বিস্তারিত তথ্য দেখুন