Comedian Bharti Singh Being Questioned By Anti-Drugs Agency After Raid


নিজস্ব প্রতিবেদন : মাদককাণ্ডে কৌতুকশিল্পী ভারতী সিংকে গ্রেফতার করল NCB। তাঁর স্বামী চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়াকে এখনও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে হবে খবর। শনিবারই  জিজ্ঞাসাবাদের জন্য কৌতুকশিল্পী ভারতী সিং ও তাঁর স্বামী চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়াকে তুলে নিয়ে যায় NCB। জানা যাচ্ছে, শনিবার সকালে তাঁদের বাড়িতে তল্লাশি চালিয়ে নিষিদ্ধ মাদক উদ্ধার করেন NCB-র আধিকারিকরা। 

শনিবার সকালে যে ছবিটি প্রকাশ্যে এসেছে, তাতে দেখা যাচ্ছে, আন্ধেরির আবাসন থেকে ভারতী সিংকে একটি লাল মার্সিডিজে এবং হর্ষ লিম্বাচিয়াকে সাদা অ্যাম্বাসেডরে তোলা হয়। যদিও তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে বলে সাংবাদিকদের জানান ভারতী সিং। 

আরও পড়ুন-অমিতাভ বচ্চনের কাছ থেকে পাওয়া চিঠি সোশ্যালে শেয়ার করলেন জিৎ

যদিও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেরে ANI-কে জানান, ,”মাদকদ্রব্য রাখার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ভারতী সিং এবং তার স্বামীকে আটক করা হয়েছে।”

এর আগে PTI-সূত্রে খবর মেলে, এক মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করার সময় ভারতী সিং ও তাঁর স্বামীর নাম প্রকাশ পায়। এরপর শনিবার সকালে তল্লাশি চালিয়ে তাঁদের বাড়ির থেকে মাদক উদ্ধার হয়। 

আরও পড়ুন-২০২১-এ তৃণার সঙ্গেই সাতপাকে বাঁধা পড়ছেন ‘কৃষ্ণকলি’র নিখিল

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার পর উঠে আসে বলিউডের সঙ্গে মাদক যোগের কথা। এই মামলায় উঠে আসে একের পর এক তারকার নাম। সম্প্রতি, মাদককাণ্ডে অভিনেতা অর্জুন রামপাল ও প্রযোজক ফিরোজ নাদিওয়াদওয়ালার বাড়িতে তল্লাশি চালানো হয়েছিল। এই মামলায় সম্প্রতি ২ দিন ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে। অর্জুন রামপালকেও টানা ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। যদিও অর্জুন রামপালের কথায়, মাদকমামলার সঙ্গে তাঁর কোনও যোগ নেই, তিনি শুধুমাত্র তদন্তে সহযোগিতা করছেন। 

প্রসঙ্গত, এর আগে NCB পল বার্টেল নামে একজন অস্ট্রেলিয়ান স্থপতিকে গ্রেপ্তার করেছিল। যার নাম উঠে আসে মাদক সরবরাহকারী অ্যাজিসিওলোস ডেমেট্রিয়াডেসকে জিজ্ঞাসাবাদের পর। যিনি দক্ষিণ আফ্রিকার নাগরিক, এমএস ডেমেট্রিয়েডসের ভাই। বর্তমানে এজেন্সিটির হেফাজতে রয়েছেন তিনি।





Source link

Spread the love

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.