Celeb Couple Jeetu Kamal And Nabanita Das Shows Their Romantic Video in Holidays


নিজস্ব প্রতিবেদন: ​লকডাউন যখন একটু একটু করে উঠে যেতে শুরু করে, তখন থেকেই শ্যুটিং শুরু করে দেন নবনীতা দাস। ‘মহাপীঠ তারাপীঠ’-এর জন্য করোনার ভয়কে সঙ্গে নিয়ে শ্যুটিং ফ্লোরে ফিরে যান টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী। করোনা আবহের মধ্যে নবনীতা কীভাবে সুরক্ষিত থেকে শ্যুটিং করবেন, তা নিয়ে জিতুর কপালে চিন্তার ভাঁজ পড়তে দেখা যায়। তবে নবনিতা যে শুধু ফ্লোরে ফিরে যান তা নয়, জিতু কমলও ব্যস্ত হয়ে পড়েন নিজের কেরিয়ার নিয়ে।

আরও পড়ুন : সন্তানের অপেক্ষায় দিন গুনছেন কপিল শর্মা? ভাইরাল ছবি

করোনা আবহের মধ্যে শ্যুটিং সামলে এবার দুজনে মিলে বেড়াতে বেরিয়ে পড়েছেন জিতু কমল এবং নবনীতা। পাহাড়ের কোলে দুজনে মিলে মজা শুরু করেন জিতু-নবনিতা। কখনও ‘কুছ কুছ হোতা হ্যায়’-র সঙ্গে তাল মিলিয়ে ক্যামেরাজ পোজ দিতে দেখা যায় টলিউডের এই জনপ্রিয় জুটিকে, আবার কখনও অন্যরকম ছবি তুলে তা শেয়ার করতে দেখা যায় দুজনকে। সবকিছু মিলিয়ে জিতু-নবনীতার ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসার পর তাঁদের ভক্তরা খুশি হয়ে যান।

আরও পড়ুন : মালদ্বীপে বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন দিশা, তারা, ভাইরাল ২ অভিনেত্রীর ছবি

দেখুন…

 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন জিতু কমল। যা দেখে অনেকেরই চোখ ছানাবড়া হয়ে যায়। তবে বিচ্ছেদ নয়, বিয়ের পর জিতু কমল এবং নবনীতা ডুবে রয়েছেন একে অপরের ভালবাসায়, তা ফের স্পষ্ট হয়ে যায় তাঁদের দুজনের ভিডিয়ো থেকে।

প্রসঙ্গত ‘অর্ধাঙ্গিনী’ নামে একটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয়ের সময়ই জিতু কমলের সঙ্গে নবনীতা সম্পর্কে জড়ান বলে শোনা যায়। এরপরই সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। জিতু, নবনীতার সঙ্গে ওই ধারাবাহিকে স্ক্রিন শেয়ার করেন রাহুল বন্দ্যোপাধ্যায়ও।





Source link

Spread the love

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.