Bangla golpo kobita uponyas choti golpo bangla shayari sob ache ekhane. bornoporichoy, grammar of death – Bengali thriller movie – Bengali website
X

bornoporichoy, grammar of death – Bengali thriller movie

Bengali movie bornoporichoy

Bornoporichoy– আসছে। অ আ ক খ নয় পুরো জমজমাট থ্রিলার নিয়ে হাজির Bornoporichoy. এই প্রথমবার আবিরের সঙ্গে যীশু। সিনেমাটা যে জমবে তা বোঝাই যাচ্ছে।

Bornoporichoy

kolkata bangla new movie Bornoporichoy একটি সাসপেন্স থ্রিলার

মৈনাক ভৌমিক নামটা শুনলেই সেই শিক্ষামূলক generation ami সিনেমাটার কথা মনে পড়ে। মা বাবার চাপে স্বপ্ন ভাঙার গল্প।

এই সিনেমা মোটেও তেমন নয়। এখানে পুলিশ কর্মী তথা গোয়েন্দা ধনঞ্জয় । বর্তমানে সে শুধুই মাতাল তবুও এক সিরিয়াল কিলারের প্রতি সে মাত্রাতিরিক্ত আসক্ত হয়ে পড়ে। আর এখান থেকেই সিনেমার গল্প শুরু।

তবে সিনেমার শেষ কী হবে সেই নিয়ে সিনেমার ট্রেলারেই শুনেছি একটা ডাইলগ যীশুর মুখে, বই এর শেষ পাতা আগে পড়তে নেই। তাতে আর মজা থাকে না। তাই বর্ণপরিচয়ের শেষ জানার জন্য ২৬ জুলাই পর্যন্ত অপেক্ষা আমাদেরকে করতেই হবে। তবে শোনা যাচ্ছে সিনেমায় এমন কিছু সিন করেছে যীশু আর আবির যা এর আগে ওরাও করেনি অন্যকেউও না।

বর্ণপরিচয়ের মূল গল্প

ওই সিরিয়াল কিলারের নাম অর্ক। খুন করাটা যেন ওর নেশা। আর এই নেশার জেরেই অর্ক দিন দিন মানসিক ভারসাম্য হারাতে শুরু করে। শুরু হয় খুনি বনাম প্রাক্তন পুলিশের ধরপাকড় খেলা, জমতে থাকে বর্ণপরিচয় . এই খেলা ধিরে ধিরে গড়িয়ে চলে মৃত্যুর দিকে।

kolkata bangla new movie bornoporichoy khutinati

Bangla movie bornoporichoy

সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা সরকারমৈনাক ভৌমিক পরিচালিত সিনেমাটির মিউজিক কম্পোজ করেছেন অনুপম রায়। অনুপমের গলায় bornoporichoy gaan গুলো যে কতটা সুন্দর লাগছে তা নিচের ভিডিও থেকেই জানতে পারবেন।

Bornoporichoy gaan protibeshi

kolkata bangla new movie Barnoparichayer আরও একটি গান bisonno chimney

Bornoporichoy gaan bishonno chimney

যীশু আবিরের অভিনয় সঙ্গে প্রিয়াঙ্কা এর পর অনুপমের গান। কী মনে হচ্ছে জমবে তো? আমার তো মন বলছে দারুণ জমবে বর্ণপরিচয় চলুন Bornoporichoyer trailer টা দেখা যাক

Barnaparichay latest official trailer

আর মাত্র কয়েকদিন অপেক্ষা, ২৬ শে জুলাই মুক্তি পাবে Bornoporichoy সিনেমাটি। আর সেদিনেই আমরা জানতে পারব ঠিক কতটা থ্রিলার পেলাম। এই সিনেমা লোক গিলবে না দু একদিনেই উগরে ফেলবে। তবে যীশু আবির প্রিয়াঙ্কার কাছে চাহিদা অনেক। আশাকরছি আমাদের চাহিদা মেটাবে, বর্ণপরিচয়।

আমাদের অন্যান্য লেখা পড়তে চাইলে ভিজিট করুন প্রেমেরগল্প.কম

প্রেমের গল্প, কবিতা উপন্যাসের জন্য আমাদের বন্ধু হয়ে থাকতে পারেন।

This website uses cookies.

Read More