Bharti Singh, husband Harsh sent to 14-day judicial custody by Mumbai court


নিজস্ব প্রতিবেদন : মাদককাণ্ডে গ্রেফতার কৌতুকশিল্পী ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকেকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিল আদালত। রবিবার মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালত তাঁদের ৪ ডিসেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয়।

মাদককাণ্ডে জিজ্ঞাসাবাদের পর শনিবার রাতেই গ্রেফতার করা হয়েছিল কৌতুকশিল্পী ভারতী সিংকে। এরপর টানা ১৫ ঘণ্টা জেরার পর তাঁর স্বামী চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়াকেও গ্রেফতার করা হয়। নিয়ম মাফিক রবিবারই আদালতে পেশ করা হয় তাঁদের। 

আরও পড়ুন-উদ্দেশ্য ‘রশ্মী রকেট’, প্রস্তুতিতে কোনও কসরত বাকি রাখছেন না তাপসী পান্নু

প্রসঙ্গত, শনিবার ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়ার বাড়ি ও প্রযোজনা সংস্থার অফিসে তল্লাশি চালিয়ে নিষিদ্ধ মাদক উদ্ধার করেন NCB-র আধিকারিকরা। তাঁদের বাড়ি থেকে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার হয় বলে খবর। এরপরই ভারতী ও হর্ষকে বাড়ি থেকে তুলে নিয়ে যান NCB-র আধিকারিকরা। ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, ভারতী ও হর্ষ শুধু মাদক সেবন করেন, তবে পাচারের সঙ্গে যুক্ত নন।  এদিকে ইতিমধ্যেই জামিনের আবেদন করেছেন ভারতী ও হর্ষ।

জানা যায়, জিজ্ঞাসাবাদের মুখে ভারতী ও হর্ষ দুজনেই গাঁজা সেবনের কথা স্বীকার করে নেন। তারপরই তাঁদের গ্রেফতার করা হয়। এর আগে PTI-সূত্রে খবর মেলে, এক মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করার সময় ভারতী সিং ও তাঁর স্বামীর নাম প্রকাশ পায়।

আরও পড়ুন-বিয়ের আগেই রণবীরের ভাই আদরের সঙ্গে মালদ্বীপে গিয়ে মনোকিনিতে HOT তারা সুতারিয়া





Source link

Spread the love

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.