Bangla golpo kobita uponyas choti golpo bangla shayari sob ache ekhane. Bangla Choti পড়া উচিৎ না উচিৎ নয়? পড়লে কেমন ধরনের চটি গল্প পড়া চলে? Bengali website
X

Bangla Choti পড়া উচিৎ না উচিৎ নয়? পড়লে কেমন ধরনের চটি গল্প পড়া চলে?

Bangla choti পড়তে গিয়ে বুকের ভেতর পাপ জাগে? মনে হয় পড়া উচিৎ না উচিৎ নয়? তাহলে এই লেখাটা আপনার জন্যই। Bangla choti নিয়ে সুন্দর আলোচনা করা হল

Bangla choti

Bangla choti পড়া উচিৎ না উচিৎ নয়

Bangla choti আজ নতুন লেখা হচ্ছে না। বহুকাল থেকে যেকোনও ভাষাতেই উত্তেজক গল্প কবিতা উপন্যাস লেখা হয়ে আসছে। কামসূত্রের আগেও এই ধারা প্রবহিতছিল। আছে এবং থাকবে। মনকে মাধ্যম করে শরীরে পৌঁছাতে পবিত্রতা লাগে। কিন্তু শরীরকে মাধ্যম করে মন ছোঁয়া যায় না।

একটু ভাল করে খেয়াল করলেই দেখতে পাবেন আজকে ছোট বড় প্রায় সবাই Bangla choti পড়ছে। না এতে কোনও সমস্যা নেই। ভারতে পর্ণ ভিডিও বন্ধ (সম্পূর্ণ নয়) হওয়ার পর থেকে এই প্রবণতা আরও বেড়েছে। বাড়ছে। এই প্রবণতা বাড়া নিয়েও প্রবলেম নেই। প্রবলেম অন্য জায়গায়।

আজকে যে ধরনের Bangla choti লেখা হচ্ছে তা সুস্থ বা স্বাভাবিক নয়। মা ছেলের যৌনতা বা বাবা মেয়ের যৌনতা বা ভাই বোনের… এগুলো ধিরে ধিরে পুরো সমাজকে অসুস্থ করছে। আপনারও উচিৎ এই ধরনের নোংরা চটি গল্পকে বয়কট করা।

যৌনতা সম্পর্কে জ্ঞান থাকা দরকার। এই উত্তেজনাও জন্মগত। কোনও আইন দিয়ে এই উত্তেজনা বা আবেগ কম করা যায় না। কিন্তু যারা অসুস্থ Bangla choti লিখছেন তারা হয়তো নিজেরাও জানেন না যে সমাজকে কতটা নিচে টেনে নিয়ে যাচ্ছেন। বিকৃত কামনা মানুষকে দানব করে তোলে। দিন দিন বাড়ছে ধর্ষণ এবং ধর্ষক। কাল আপনার বাড়িতেই কোনও বাজে ঘটনা ঘটতে পারে। তাই আসুন সুস্থ সমাজ গড়ি। অসুস্থ Bangla choti golpo দূর করে ভাল কিছু পড়ি। এখনো সময় আছে সুধরে নেওয়ার।

আমি কিন্তু Bangla choti golpo বা Bangla hot story র বিপক্ষে নই। আমি চাই সুস্থ ভাবে স্বাভাবিক গল্প লেখা হোক। আসুক যৌনতা সুন্দরের হাত ধরে। প্রেমিক প্রেমিকার বা স্বামীস্ত্রীর গল্প ফুলশয্যার গল্প চলতেই পারে কিন্ত মা ছেলের গল্প বাবা মেয়ের গল্প কখনই নয়।

Bangla choti কেমন হওয়া উচিৎ

সুস্থ স্বাভাবিক সম্পর্ক নিয়ে Bangla choti লেখা উচিৎ। প্রেমের গল্প নিয়েও চটি গল্প লেখা যায়। লেখাটা আসলে আর্ট। সুন্দর ভাবে উপস্থাপন করতে পারলে প্রেমের উষ্ণতা আনা যায় না কি? একটু ভাবুন সুন্দর একটা romantic bangla choti কতটা উন্নত হতে পারে। এই ধরনের চটি কামনার জন্ম দিলেও বিকৃত কামনার জন্ম কখনই দেবে না। আজকের দিনে প্রেম শুরুই হয় চুম্বন দিয়ে। তারপর মন শরীরে পৌঁছায়। আজকাল দ্রুত পৌঁছায়। এটা না মেনে উপায় নেই। সমাজ একটু অন্যরকম হয়েছে। এটা মানতেই হবে।

Romantic choti golpo

আমাদের ওয়েবসাইটেই আপনি অনেকগুলো Romantic Bangla choti golpo পাবেন। সেগুলো পড়লেই বুঝতে পারবেন। কেমন ধরনের চটি গল্প লেখা বা পড়া উচিৎ। নিচে সেই চটি গল্পগুলোর লিংক দিয়েছি।

প্রেম বা ভালবাসার চেয়ে পবিত্র বা সুন্দর কিছুই হতে পারে না সেই প্রেমে যদি উষ্ণতা থাকে তা পাপের নয়। শ্রীকৃষ্ণকীর্তন পড়লেই বুঝতে পারবেন রাধা কৃষ্ণের সম্পর্ক কতটা গভীর ভাবে অথচ সুন্দর ভাবে বর্ণনা করা হয়েছে। যৌনতা ভাল কিন্তু বিকৃত যৌনতা পঙ্গু সমাজ তৈরি করে।

Bangla choti র সেকাল ও একাল

একসময় বাংলা চটি গল্প সুন্দর ভাবেই লেখা হত। বাংলা সাহিত্যের বিখ্যাত সাহিত্যিকরা যৌনতার গল্প উপন্যাস লিখে গেছেন। আপনি চাইলে সেই গল্প উপন্যাস পড়ে আদিরস পান করতে পারেন। বুদ্ধদেব গুহ শক্তিপদ রাজগুরুর একাধিক উপন্যাস আছে যা স্বর্গের মতো সুন্দর। একটু উষ্ণতার জন্য কিংবা কোয়েলের কাছে পড়লে বুঝতে পারবেন উষ্ণতা কাকে বলে।

ভালবাসাটাই যখন ভালথাকার মূলমন্ত্র তখন বিকৃত গল্প দিয়ে কেন মন বা মানসিকতাকে ছোট করব বলুন তো। উন্নত মানের গল্প পড়লেই তো হয়। একটু খুজঁলেই হাতের কাছে অনেক sundor choti golpo আছে। বাজে গল্প পড়ে আমরা নিজেরাই নিজেদেরকে ছোট করি। নিকেদের মনকে নিজেদের বিবেকের কাছে ছোট করি।

একটা সুন্দর সুস্থ সমাজ গড়ার জন্য একটা সুন্দর মনের দরকার। একটা সুন্দর মন কয়েকশ সুন্দর মানুষের জন্মদেয়। তাহলে কেন নোংরা চটি গল্প পড়ে নিজের বিবেককে দংশন করব। চলুন না হাতে হাতে একটা সুন্দর সমাজ গড়ে তুলি।

 

This website uses cookies.

Read More