Actress Sreelekha Mitra wished her ex-husband a happy wedding anniversary


নিজস্ব প্রতিবেদন : ১৭ বছর আগে এই দিনেই (২০ নভেম্বর) শিলাদিত্য সান্যালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন শ্রীলেখা মিত্র। তবে ২০১৩ সালে স্বামী শিলাদিত্যের সঙ্গে শ্রীলেখার বিবাহবিচ্ছেদ হয়ে যায়। আইনত এই বিচ্ছেদ না হলে আজকের দিনটিতেই হত শ্রীলেখা- শিলাদিত্যের ১৭তম বিবাহবার্ষিকী।

তবে হোক না বিচ্ছেদ, প্রাক্তন স্বামীর সঙ্গে সম্পর্ক কিন্তু একেবারেই তিক্ত নয় অভিনেত্রীর। ১৭ বছর পার করার পর বিয়ের দিনটির কথা মনে রেখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে ভুললেন না শ্রীলেখা। সঙ্গে লিখলেন, ”আজ হতেই পারত আমাদের ১৭তম বিবাহবার্ষিকী। হ্যান্ডসাম না আমার প্রাক্তন? তাই তো আর সেভাবে কাউকে মনে ধরল না।” আবার লিখেছেন, ”স্যাড ইমোজি কিংবা শুভ বিবাহবার্ষিকী লিখলে তখনই আনফ্রেন্ড করা হবে।”

আরও পড়ুন-গৌরবকে ছেড়ে সাহেব ভট্টাচার্যের সঙ্গেই জমিয়ে নাচলেন ঋদ্ধিমা

Aaj hote parto amader 17th anniversary. Handsome na amar ex? Taito r sebhabe kauke mone dhorlona(sad emoji r happy anniversary bolle totkhonat unfriend kora hobe…statutory warning)

Posted by Sreelekha Mitra on Thursday, 19 November 2020

শ্রীলেখার এই পোস্টে কেউ অবশ্য স্যাড ইমোজি দেননি। আবার তাঁকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছাও জানাননি। তবে কমেন্ট করতে ছাড়েননি অনেকেই। তবে শ্রীলেখা এই পোস্ট করে এটা বেশ বুঝিয়ে দিয়েছেন, সব বিচ্ছেদ দুঃখের নয়। আবার তাঁর আর শিলাদিত্যের মধ্যে কোনও তিক্ততাও নেই। প্রসঙ্গত, শ্রীলেখা-শিলাদিত্যের মেয়ে ঐশী অভিনেত্রীর কাছেই থাকেন। 

আরও পড়ুন-বিয়ে করছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য! পাত্রী কে?

প্রসঙ্গত, খুব শীঘ্রই পরিচালক হিসাবে হাতেখড়ি হতে চলেছে অভিনেত্রীর। আপাতত অভিনেত্রী তাঁর নিজের কাজ নিয়েই বেশ ব্যস্ত।





Source link

Spread the love

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.