Skip to toolbar
সুশান্ত সিংহ রাজপুত আত্মহত্যা

কেন সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন

আজকের অত্যন্ত মর্মান্তিক ঘটনা আত্মহত্যা করেছেন বলিউড জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মাত্র ৩৪ বছর বয়স হয়েছিল সুশান্ত সিং রাজপুতের।

সুশান্ত সিংহ রাজপুত আত্মহত্যা

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন

মাত্র 34 বছর বয়সে সাফল্যের শীর্ষে থাকা সুশান্ত সিংহ রাজপুত কেন আত্মহত্যা করলেন তা এখনো পর্যন্ত ধোঁয়াশায় রয়ে গেছে। কিছুদিন আগেই ছাদের থেকে ঝাঁপিয়ে আত্মহত্যা করেছিলেন সুশান্ত সিং রাজপুত এর পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট। আজকে নিজের ফ্ল্যাটে বান্দ্রায় আত্মহত্যা করলেন সুশান্ত সিংহ রাজপুত।

ছোটপর্দা থেকে ঝড়ের বেগে বড় পর্দায় এসে সাফল্যের শীর্ষে যাওয়া সুশান্ত সিংহ রাজপুত হঠাৎ করে কেন আত্মহত্যা করে নিলেন তা ভাবাচ্ছে পুরো দেশকে। মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে দুর্দান্ত অভিনয় করেছিলেন সুশান্ত সিং।

সুশান্ত সিং রাজপুত এর জনপ্রিয় সিনেমা

২০০৮ সালে বালাজি টেলিফ্লিমসের কিস দেশ মে হ্যায় মেরা দিলের সঙ্গে অভিনয় কেরিয়ার শুরু করেন সুশান্ত সিং রাজপুত। প্রথমবার লিড রোলে দর্শক তাকে দেখেছে একতা কাপুরের পবিত্র রিসকা ধারাবাহিকে। রাতারাতি গোটা দেশের মনের মণিকোঠায় মানব হিসাবে জায়গা করে নিয়েছিলেন সুশান্ত। এরপর ২০১৩ সালে কাই পো ছে ছবির সঙ্গে রুপোলি সফর শুরু করেন সুশান্ত। কেরিয়ারের শুরুতেই একের পর এক ছক্কা হাঁকিয়েছেন অভিনেতা। বর্তমান প্রজন্মের অন্যতম প্রতিভাববান তারকা হিসাবে তাঁকে মনে করা হত। বক্স অফিসে তাঁর শেষ ছবি ছিল ছিঁছোড়ে। যদিও নেটফ্লিক্সের ছবি ড্রাইভে শেষবার দেখা গিয়েছে তাঁকে।

বিগত কয়েকদিনে ইরফান খান, ঋষি কাপুর, ওয়াজিদ খানের মতো একের পর এক বলিউড ব্যক্তিত্বের মৃত্যু হয়েছে। তবে তাঁদের সকলেরই মৃত্যুর কারণ ছিল অসুস্থতা। কিন্তু সুশান্তের মতো বলিউডের তরুণ তুর্কী যেভাবে আত্মহত্যার পথ বেছে নিলেন, তাতে ভাষা খুঁজে পাচ্ছেন না কেউই।

এম এস ধোনি (দ্য আনটোল্ড স্টোরি), পিকে, কেদারানাথ, কাই পো ছে-র মতো একের পর এক জনপ্রিয় সিনেমায় তাঁর দাপুটে অভিনয় মন জয় করেছিল আসমুদ্রহিমাচলের। সেই সুশান্তই হঠাৎ আত্মহত্যা করেছেন, মানতে পারছেন না অভিনেতার আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবরা।

Spread the love

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

COVID-19

করোনা ভাইরাস সম্পর্কে বিস্তারিত তথ্য দেখুন