Skip to toolbar
শচীনকে চ্যালেঞ্জ করে বিপাকে যুবরাজ

শচীনকে চ্যালেঞ্জ করে বিপাকে যুবরাজ

শচীনকে চ্যালেঞ্জ করে বিপাকে যুবরাজ সিং। দুদিন আগেই যুবরাজ সিং একটি ভিডিও টুইট করেছিলেন। সেখানে দেখা যাচ্ছে যুবরাজ সিং ব্যাটের এক সাইড দিয়ে বল নাচাচ্ছেন।

শচীনকে চ্যালেঞ্জ করে বিপাকে যুবরাজ

ব্যাটের সাইড দিয়ে বল নাচাতে নাচাতে যুবরাজ সিং ঘরে বসে বোরিং থেকে মজার কিছু করার জন্য চ্যালেঞ্জ করছেন শচীন টেন্ডুলকার রোহিত শর্মা এবং হরভজন সিংকে। ভিডিওতেই তিনি বলছেন কাজটা হয়তো শচীন টেন্ডুলকারের জন্য সহজ, রোহিত শর্মার জন্য সহজ হলেও হতে পারে, কিন্তু হরভজন সিং এর জন্য মোটেও সহজ নয়।

যুবরাজ সিং টুইট পোস্ট করার পরেই ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন মাস্টার ব্লাস্টার সচিন টেন্ডুলকার।

যেখানে শচিন টেন্ডুলকারকে দেখা যাচ্ছে চোখে কালো কাপড় বেঁধে ঠিক যুবরাজের স্টাইলে বল কে আরও সুন্দর ভাবে নাচিয়ে যাচ্ছেন।

নিজের ভিডিওতে শচীন টেন্ডুলকার যুবরাজ সিংয়ের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন এইরকমভাবে চোখে কালো কাপড় বেঁধে বলকে ব্যাটের এক সাইড দিয়ে নাচাতে হবে।

শচীন টেন্ডুলকারের ভিডিও দেখে রীতিমত হতবাক হয়ে গেছেন যুবরাজ সিং সহ সমস্ত ক্রিকেটপ্রেমীরা। আমরা নিচের শচীন টেন্ডুলকারের ইনস্টাগ্রাম ভিডিওটি পোস্ট করলাম।

যুবরাজ সিংয়ের চ্যালেঞ্জ একসেপ্ট করে হরভজন সিংকেও দেখা গেছে ছোট্ট একটি ব্যাট নিয়ে বল নাচাতে। একজন বোলারের পক্ষে ব্যাটের একটা সাইট দিয়ে বল কে নাচানো সত্যি সত্যি অনেকটাই কষ্টের।

যদিও যুবরাজ সিংয়ের চ্যালেঞ্জকে খুব সহজভাবে গ্রহণ করে নিয়েছেন হরভজন সিং।

শচীন টেন্ডুলকারের ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করার পর যুবরাজ সিং “মে মর গায়ে” বলে টুইট করলেও এখনো পর্যন্ত শচীনের চ্যালেঞ্জ করা ভিডিওর এগেনস্টে  কোনও ভিডিও পোস্ট করেন নি।

এখন দেখার শচীন টেন্ডুলকারের চ্যালেঞ্জ যুবরাজ সিং ঠিক কী রকম ভাবে গ্রহণ করেন।

যুবরাজ সিংয়ের করা চ্যালেঞ্জের এখনো পর্যন্ত কোনো উত্তর দেননি রোহিত শর্মা। হতে পারে রোহিত শর্মার কাছ থেকেও যুবরাজ সিং কোন বড়স চ্যালেঞ্জ পেয়ে যাবেন।

ইতিমধ্যেই রোহিত শর্মার ব্যাটের হ্যান্ডেল দিয়ে বল নাচানোর একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে…

Spread the love

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

COVID-19

করোনা ভাইরাস সম্পর্কে বিস্তারিত তথ্য দেখুন