X

লজ্জা নয় শিখতে হয় যৌন জীবনের মন্ত্র

লজ্জা নয় শিখতে হয় যৌন জীবনের মন্ত্র

হ্যাঁ আপনি চাইলেই সুস্থ স্বাভাবিক হবে আপনার যৌন জীবন

যৌন শিক্ষা
আপনার ভয় আর ক্লান্তিই আপনাকে ওর কাছ থেকে দূরে সরিয়ে দিচ্ছে। কেন ভাবছেন আপনি পারবেন না? হ্যাঁ আপনিও পারবেন। আপনাকেও পারতেই হবে। ইচ্ছে থাকলেই পারবেন। চলুন যৌন শিক্ষা নেওয়া যাক।

আসুন জেনেনি কিভাবে এক সুন্দর যৌন জীবন তৈরি করতে পারবেন আপনি নিজেই।

আপনার সঙ্গীকে সময় দিন। ওকে বুঝুন। নিজেকেও বুঝতে ওকে সাহায্য করুন। একা কয়েক মিনিটের জন্য চোখ বন্ধ করে মিলনের সময়টুকু ভেবে দেখুন ও ঠিক কী চাইছিল। আপনি কোথায় ক্লান্তি বোধ করছিলেন। এটা খুঁজে বের করতে পারলেই আপনার কাজ ৫০% কম্পিট জানবেন।

 
Photo credit Google
যৌন মিলন এর সময় হড়বড় করবেন না একদম। সময় নিন, সময় দিন। আদর করুন। যখন ওর ইচ্ছে নেই তখন জোর না করাই ভাল। কেন ইচ্ছে নেই সেটা আগে জানুন। ইচ্ছে জাগান। যৌন মিলন এর সময় নিজেকে যতটা সম্ভব শান্ত রাখুন। আপনি যে রঙিন ভিডিওগুলো দেখেন ওগুলো বানাবো সিনেমা। বাস্তব যৌন জীবন নয়।
আপনাকে আপনার নিজের মতো স্টাইল তৈরি করতে হবে। পজিশন বারবার পরিবর্তন করুন। তাতে দ্রুত পতন হবে না। গলায় ঘাড়ে নাভিতে উরুতে প্রচুর আদর করুন।
আপনার সঙ্গীকে বোঝান এ কাজে আপনিই জগত শ্রেষ্ট। হ্যাঁ আপনিই শ্রেষ্ঠ। সেটা আপনাকেও বিশ্বাস করতে হবে। 
মাথায় হাজার হিজিবিজি চিন্তা নিয়ে বিছানায় আসবেন না। বিছানায় আসবেন ভালবাসা ও শক্তি নিয়ে। মনের ভেতরকার চিন্তাগুলো যৌন মিলনকে আনন্দহীন করে সংসারে আগুন ধরিয়ে দেয়। মনে রাখবেন আপনার সম্পদ দিয়ে আপনি সঙ্গী হয়ত পাবেন, সঙ্গীকে খুশি করতে হলে শক্তিশালি মন ও শিষ্ণ চাই। 
 
Photo credit Google
গ্যাস হয় এমন খাবার রাতে একদম খাবেন না। পেটের রোগ ও মুখের বাজে গন্ধ সঙ্গীকে সহজেই বিরক্ত করে দেয় মিলনের আগেই।
খালি পেটে রসুন খেতে পারেন। মিলনের আগে দুএকটা এলাচ চিবিয়ে জল খেতে পারেন, এতে ধারন ক্ষমতা বাড়ে। তবে সব সময় খেয়াল রাখবেন যেকোনও ঔষধ  সাময়িক শক্তি বাড়ালেও সেই ঔষধের কুফলেই আপনার যৌন জীবন ধংশ হবে। তাই কোনও রকম ঔষধ খাবেন না। মানষিক শক্তি দৃঢ় না হলে, জাপানি তেলে রকেট কেপ্সুল ভিজিয়ে খেলেও আপনি দু মিনিটেই উইকেট হারাবেন।
আপনি যদি বিশ্বাস করেন যে আপনি পারবেন তবেই আপনি পারবেন নতুবা সব বেকার। শেষ করার আগে আবার মনে করিয়েদি, হড়বড় করবেন না। সময় নিন, একবার মিলনেই কমসেকম চারবার স্টাইল পাল্টান। দেখুন এই শরীরী খেলেয় আপনিই জিতবেন। আপনিই রাজা/রানী হবেন।
আমাদের লেখা, “লজ্জা নয় শিখতে হয় যৌন জীবনের মন্ত্র” ভাল লাগলে সেয়ার করবেন, সাবস্ক্রাইব করবেন, লাইক করবেন। আমরা ভুল তথ্য দিই না, মিথ্যে খবর ছড়াই না। ধন্যবাদ, ভাল থাকুন সুস্থ থাকুন।

আমাদের অন্য পোস্ট পড়ুন

যৌন মিলনের এই চার মন্ত্রে আপনার জীবন বদলে যাবে। এটা অবশ্যই পড়ুন। জীবনে আপনি মিলনে পরাজিত হবেন না।

admin:

This website uses cookies.

Read More