রামায়ণের বিশ্বরেকর্ড

রামায়ণের বিশ্বরেকর্ড, জনপ্রিয়তায় বিশ্বরেকর্ড করল রামায়ণ

বাংলা নিউজ:- লকডাউনে পুনঃপ্রচার  হচ্ছে জনপ্রিয় হিন্দি সিরিয়াল রামায়ণ। রামায়ণের সঙ্গে সঙ্গে আবার সম্প্রচার  হচ্ছে মহাভারত শক্তিমানের মতো জনপ্রিয় সিরিয়ালগুলো।

রামায়ণের বিশ্বরেকর্ড
শেষপর্যন্ত রামণের বিশ্বরেকর্ড

রামায়ণের বিশ্বরেকর্ড

একসময়ের এই জনপ্রিয় সিরিয়াল গুলিকে পুনরায় সম্প্রচার করার সময় অনেকেই বলেছিলেন, আধুনিক যুগে দাঁড়িয়ে ওই সমস্ত সিরিয়াল এখন আর কেউ দেখবে না।

কিন্তু যেদিন প্রথম রামায়ন পুনঃ সম্প্রচার হয় সেদিনই ১ কোটি ৭০ লক্ষ মানুষ রামায়ণ দেখেন। দিনদিন দর্শকের সংখ্যা বাড়তে থাকে। টেলিভিশন ছাড়াও ইউটিউবে রামায়ণের সার্চ বহুগুণ বেড়ে যায়।

গত কয়েকদিনে রামায়ণের জনপ্রিয়তা এমন পর্যায়ে পৌঁছায় যা রামায়ণকে বিশ্বরেকর্ডের দোরগোড়ায় পৌঁছে দেয়।

শেষ পর্যন্ত ১৬ মে ৭ কোটি ৭০ লক্ষ লাইভ ভিউ অর্জন করেছিল রামানন্দ সাগরের রামায়ণ। এবং বিশ্বের সমস্ত সিরিয়ালের রেকর্ড ভেঙ্গে এক নতুন বিশ্বরেকর্ড তৈরি করেছিল পুনরায় সম্প্রচারিত হওয়া মেগা সিরিয়াল রামায়ণ। এই তথ্য টুইটারে টুইট করে জানিয়েছে ডিডি ইন্ডিয়া।

কেউ হয়তো স্বপ্নেও কল্পনা করে নি যে একটি সিরিয়েল পুনরায় সম্প্রচারিত হওয়ার সময় বিশ্বরেকর্ড গড়বে।

একটা সময় ছিল যখন মানুষ রামায়ণ সিরিয়াল দেখার আগে টিভিতে  ফুলের মালা পরিয়ে সিরিয়াল দেখা শুরু করত। সেই দিন আজ আর নেই কিন্তু রামানন্দ সাগরের এই সিরিয়াল যে এখনো বিন্দুমাত্র জজপ্রিয়তা হারায় নি তা আবারও প্রমাণিত।

বিশ্বে সমস্ত টিভি সিরিয়ালের রেকর্ড ভেঙে ৩৩ বছর আগেকার সিরিয়াল গড়ল এক নতুন বিশ্বরেকর্ড।

লকডাউন সারাদেশ যখন গৃহবন্দি তখন ডিডি ইন্ডিয়া সিদ্ধান্ত নিয়েছিল বেশ কয়েকটি সিরিয়াল পুনরায় সম্প্রচার করার তার ভেতরে একটি ছিল রামানন্দ সাগরের রামায়ণ, কিন্তু সেদিন সবাই চিন্তিতছিলেন যে, ৩৩ বছর আগেকার সিরিয়াল আজ আর কে দেখবে। কিন্তু সব জল্পনায় জল ঢেলে রামায়ণই তৈরি করল নতুন বিশ্বরেকর্ড।

৩৩ বছর আগেকার একটি সিরিয়ালের বিশ্বরেকর্ড তৈরিকরা সত্যিই হতবাক করে দেওয়ার মতো।

Spread the love

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.