মাম্পি সিংহ ধর্ষণ

মাম্পি সিংহ ধর্ষণ মামলায় ফাঁসি চাই

সদ্য মাধ্যমিক পাস করে মাম্পি সিংহ যখন জীবনের স্বপ্ন বুনতে শুরু করেছে, ঠিক সেই সময় তার জীবনে ঘনিয়ে আসে অন্ধকার। গতকাল ভোর রাতে তাকে ডেকে নিয়ে গিয়ে গণধর্ষণ করার পর খুন করা হয়।

মাম্পি সিংহ ধর্ষণ মামলা

উত্তর দিনাজপুর জেলার চোপড়া এলাকায় গতকাল এই নৃশংস ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে খবর  চোপড়া এলাকারই  মোঃ নুসুরুদ্দিন নামক এক যুবক মাম্পি সিংহকে ভোর রাতে ডেকে নিয়ে যায় তারপর তাকে ধর্ষণ করার পরে বিষ খাইয়ে হত্যা করে।

মোহাম্মদ নুসুরুদ্দিন একা ছিল, না তার সঙ্গে তার বন্ধু-বান্ধবরা ছিল সে বিষয়ে স্থানীয় লোকজন সঠিক কোন তথ্য দিতে পারেনি।

যেখান থেকে মাম্পি সিংহের দেহ উদ্ধার হয়েছে সেখানেই পড়েছিল নুসুরুদ্দিন নামক ছেলেটির মোবাইল। ছেলেটি বর্তমানে কোথায় পালিয়ে গেছে তা কেউ জানে না। স্থানীয় এলাকার বেশকিছু মানুষ ছেলেটির ছবি ফেসবুকে পোস্ট করেছে।

১৬ বছরের নাবালিকা মাম্পি সিংহকে ধর্ষণ ও খুন

দেশের শিক্ষা-সংস্কৃতি এত উন্নত হওয়ার পরেও এই ন্যক্কারজনক ঘটনাকে কিছুতেই বন্ধ করা যাচ্ছে না। একবার ভাবুন একজন ১৬ বছরের কিশোরীকে যদি গণধর্ষণ করার পর তাকে জোর করে বিষ মুখে ভরে দিয়ে মারা হয় মৃত্যুর আগে তার মানসিক অবস্থা কেমন হতে পারে!!

একবার ভাবুন এ কোন দেশে জন্ম নিয়েছে আমরা। যেখানে আজকের দিনে দাঁড়িয়েও মেয়েরা নিরাপদ নয়। মেয়েরা নিরাপদ নয় মাতৃগর্ভেও মেয়েরা নিরাপদ নয় পৃথিবীর বুকেও।এই আমাদের দেশ।

মাম্পি সিংহের ধর্ষণ ও খুনকে কেন্দ্র করে পুরো চোপড়া এলাকায় জ্বলছে আগুন, জালিয়ে দেওয়া হচ্ছে বাস নামানো হয়েছে র‍্যাপ। কিন্তু কতদিন মোমবাতি মিছিল আর বাস জ্বালিয়ে মানুষ প্রতিবাদ করবে বলুনতো?

অবিলম্বে মাম্পি সিংহের ধর্ষণকারীদের মৃত্যুদন্ডের দাবি জানাই। এই ধর্ষকদের এমন মৃত্যুদণ্ড দেওয়া উচিত যা আগামী প্রজন্মের কাছে একটা দৃষ্টান্তমূলক শাস্তি হয়ে থাকবে।

এই ধর্ষকদের এমন শাস্তি দেওয়া দরকার যে শাস্তি পরবর্তী প্রজন্মকে ধর্ষণ করা তো দূরের কথা মেয়েদের দিকে খারাপ নজরে তাকাতেও হৃদপিণ্ড কাঁপিয়ে তুলবে।

মাম্পি সিংহ ধর্ষণ

Spread the love

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.