Skip to toolbar
ভারত পাক

ভারত পাক ম্যাচের দরকার নেই, বললেন কপিল দেব

একদিন আগেই শোয়েব আকতার ভারত পাকিস্তান ম্যাচের পরামর্শ দিয়েছিলেন। করোনা ভারত পাকমোকাবেলায় টাকা তোলার জন্য চেয়েছিলেন ভারত পাক ম্যাচ।

শোয়েবের প্রস্তাবে নারাজ কপিল 

শোয়েব আকতারের প্রস্তাবে কপিলদেব রাজি নন।কপিলদেব পরিস্কার জানিয়েছেন ভারতের অর্থ আছে এখন ক্রিকেট ম্যাচ করানোর কোনও দরকার নেই।

ওর নিজস্ব মতপ্রকাশের অধিকার আছে। তবে আমাদের টাকা তোলার প্রয়োজন নেই। আমাদের যথেষ্ট টাকা আছে। বিসিসিআই ৫১ কোটি টাকা দিয়েছে। প্রয়োজন হলে আরও টাকা দিতে পারে। এই মুহূর্তে সঙ্কটের মোকাবিলার জন্য প্রশাসনের একযোগে কাজ করা উচিত। আমি এখনও টিভিতে দেখছি রাজনীতিবিদরা পরস্পরকে দোষারোপ করে চলেছেন। এটা বন্ধ হওয়া দরকার। দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হওয়ার সম্ভাবনা নেই। এই সময় ক্রিকেট ম্যাচ আয়োজনের অর্থ হল ক্রিকেটারদের ঝুঁকির মধ্যে ফেলে দেওয়া। সেটা করার দরকার নেই।

শোয়েব আকতার প্রসঙ্গক্রমে জানিয়েছিলেন ভারতে ধারাভাষ্যকার হিসেবে যা ইনকাম করেছেন তার ৩০% ভারতের ফুটপাতবাসীদের জন্য দান করেছেন।

শোয়েব পাকিস্তানকে সাহায্য করতে বলেছিলেন এবং একটি কমিটি গঠন করেছিলেন, সেখানে হরভজন সেওবাগরা ছিলেন। হরভজন বা সেওবাগ মানুষের কাছে সাহায্য চেয়ে শুধু সমালোচনা পেয়েছেন।

এই জন্যই শোয়েব ভারত পাক তিনটি দর্শকহীন ম্যেচের আয়োজন করতে বলেন। টিভির বিজ্ঞাপন থেকে যা টাকা উঠবে তা দুই দেশে ভাগ করার কথাও বলেন শোয়েব।

কিন্তু কপিলদেব রাজি নন, ক্রিকেটের চেয়ে দেশ অনেক আগে। এখন ক্রিকেটারদের জীবনের ঝুঁকি নেওয়ার কোনও প্রশ্নই আসে না। আগের দেশের পরিস্থিতি ঠিক হোক। ক্রিকেটের কথা পাঁচ ছয় মাস পরে ভাবা যাবে।

Spread the love

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

COVID-19

করোনা ভাইরাস সম্পর্কে বিস্তারিত তথ্য দেখুন