Skip to toolbar
বাড়িতে মদ বানানোর উপায়, মদ বানানোর রেসিপি

বাড়িতে মদ বানানোর উপায়, গুগলে প্রচুর সার্চ হচ্ছে

বাড়িতে মদ বানানোর উপায় সার্চ করে করে যারা ক্লান্ত তারা কী সত্যিই মদ বানানোর কৌশল জেনে গেছেন না এখনো আগের মতোই সার্চ করেই চলেছেন, মদ বানানোর রেসিপি।

বাড়িতে মদ বানানোর উপায়

সত্যিই বিচিত্র এই দেশ, সারা দেশ জুড়ে সার্চ হচ্ছে পর্ণ আর বাড়িতে মদ বানানোর সহজ উপায়। এমন তথ্য দিচ্ছে গুগল। ভারতে সব চেয়ে বেশি সার্চ হচ্ছে পর্ণ, চটি গল্প, আর বাড়িতে মদ বানানোর উপায়।

দেশ জুড়ে চলছে লকডাউন, সবকিছুই বন্ধ। মুদির দোকান আর ওষুধের দোকান ছাড়া কিছুই খোলা নেই। কিন্তু ভারতে বিশেষ করে পশ্চিম বাংলার মানুষের বাঁচার জন্য চাই মদ। কিন্তু মদের দোকান তো খোলা নেই। তাই মদ বানানোর রেসিপি চাই।

লুকিয়ে চুরিয়ে যারা যতটুকু মদ রেখেছিল সেটুকুও শেষ। ২২০ টাকার মদ ৫০০ টাকায়, ৭০০ টাকায় কিনেও মানুষ খেয়েছে। কিন্তু এখন তাও বন্ধ। আর মদের যোগান মিলছে না।

যাদের কাছে যতটুকু স্টকছিল তা শেষ হয়েছে। তাহলে এখন উপায় কী?  বাঙালির দশা, মদ খাবি না খাবি কি মদের মতো আছে কি

এখন উপায় বাড়িতে মদ বানানো।  বাড়িতে মদ বানানো ছাড়া তো উপায় নেই। কিন্তু প্রশ্ন হল মদ বানানোর রেসিপি তো কারুরই তেমন জানা নেই। তাই গুগলে সার্চ করতে হচ্ছে ইউটিউবে ভিডিও দেখতে হচ্ছে।

গুগল এবং ইউটিউবে এত পরিমান সার্চ হচ্ছে যা আপনি হয়তো কল্পনাও করতে পারবেন না।

অনেকেই অঙুর আপেল পঁচিয়ে, ভাত পঁচিয়েও ট্রাই করেছেন কিন্তু তাতে পঁচা-গন্ধ ছাড়া কিছুই তৈরি হয় নি।

মদ বানানোর রেসিপি

তাই গুগলের কাছে ত্রাহি মাম ত্রাহি মাম, ইউটিউবে ধন্না। তবুও বাঙালির ফাটা কপালে কী আদৌও মদ বানানোর উপায় জুটেছে। কেউ কি পেয়েছেন মদ বানানোত রেসিপি?

চলুন একটু সাহায্য করি, যদি কোনও কাজে লাগে। দেখুন মদ বানানোর রেসিপি।

এই ভিডিও দেখে আপনি বাড়িতে মদ বানাতে পারবেন।

আপনাদের কাছে বিশেষ অনুরোধ শুধুমাত্র মদের জন্য নিজেকে, নিজের পরিবারকে, দেশকে বিপদে ফেলবেন না।

বেঁচে থাকলে সবকিছুই আবার হবে, এখন বেঁচে থাকার লড়াই। এই লড়াই জিততে হলে লকডাউন মানতেই হবে। নতুবা কয়েক জনের জন্য পুরো দেশ বিপদে পড়বে। আমাদের উচিৎ নিজেদেরকে এই ভাইরাস থেকে নিরাপদ রাখা। আমরা নিরাপদ থাকলে দেশ নিরাপদ থাকবে।

আর আমরাই যদি অবুঝ হয়ে ঘুরে বেড়াই তাহলে তো কিছুই আর বলার নেই। চলুন হাতে হাত মিলিয়ে করোনার এই চেনকে ভাঙি। দেশকে নিরাপদ করি।

 

Spread the love

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

COVID-19

করোনা ভাইরাস সম্পর্কে বিস্তারিত তথ্য দেখুন