Skip to toolbar
খুলছে আমাজন ফ্লিপকার্ট

বেশ কয়েকটি জেলায় কাল থেকেই খুলছে আমাজন ফ্লিপকার্ট

West Bengal news:- সুদীর্ঘ অপেক্ষার পর আগামীকাল থেকেই খুলে যাচ্ছে আমাজন ফ্লিপকার্ট বিশেষ বিশেষ কয়েকটি জেলায়।

খুলছে আমাজন ফ্লিপকার্ট

সারা বিশ্বজুড়ে চলছে করোনা ভাইরাসের তাণ্ডব। শেষ খবর পাওয়া পর্যন্ত ভারতবর্ষে আক্রান্তের সংখ্যা চল্লিশ হাজার পেরিয়েছে মৃত্যুর পেরিয়েছে তেরোশো।

ভারতবর্ষে বিভিন্ন জেলাগুলিকে রেড অরেঞ্জ আর গ্রিন জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। যে সমস্ত জেলা গ্রিন জোন আর অরেঞ্জ জোনের ভেতরে রয়েছে সেই সমস্ত জেলাতেই আবার নতুন করে পরিষেবা চালু করতে চলেছে আমাজন ফ্লিপকার্ট।

আপনার এলাকায় ডেলিভারি হবে কি না চেক করেনিন- আমাজন

গত সপ্তাহে আমাজন ফ্লিপকার্ট ভারত সরকারের কাছে অনুরোধ রেখেছিল অনলাইন পরিষেবা চালু করার, সমগ্র বিশ্ব বাজারে এই দুই অনলাইন সংস্থার এখনো পর্যন্ত কয়েক বিলিয়ন ডলার ক্ষতি হয়েছে। এই দুই অনলাইন সংস্থার কথা মাথায় রেখেই ভারত সরকার রেড জোন বাদ দিয়ে বাকি দুই জোনে অনলাইন পরিষেবা চালু করার সিদ্ধান্ত নিয়েছে।

আগামীকাল থেকেই আমাজন ফ্লিপকার্ট অনলাইন বাণিজ্য আবার শুরু করবে ভারতে। আপনি যদি গ্রীনজোনে বসবাস করছেন তাহলে আপনি আবার আগের মতোই আমাজন ফ্লিপকার্টের অনলাইন পরিষেবার সমস্ত সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন।

৪ মে খুলছে আমাজন ফ্লিপকার্টের মতো ই-কমার্স ওয়েবসাইট

আগামীকাল থেকে সরকারি নির্দেশ মেনে খুলে যাবে মদের দোকান।

এখনো পর্যন্ত ভারতে অনলাইন পরিষেবা আর মদের দোকান খোলা নিয়েই সবচেয়ে বেশি দাবি এসেছিল। কাল ৪ মে থেকে দুই পরিষেবা চালু হতে চলেছে।

আপনি মোবাইল ল্যাপটপ থেকে শুরু করে অনলাইনে সমস্ত কিছুই কিনতে পারবেন কাল থেকে। ভারত সরকারের এই নির্দেশ শুধুমাত্র আমাজন ফ্লিপকার্টকেই নয় ভারতের নাগরিকদেরও অনেকটা স্বস্তি দিয়েছে বলে জানা যাচ্ছে।

এতদিন পর্যন্ত অনলাইন কেনাকাটা করার যেহেতু কোনো সুযোগ-সুবিধা ছিলনা তাই অনেকেই পছন্দের জিনিস অনলাইন থেকে অর্ডার করতে পারছিল না, আগামীকাল থেকেই আপনি আপনার পছন্দের জিনিস আবার অনলাইনে অর্ডার করতে পারবেন।

করুনা ভাইরাসের প্রভাবে হয়তো আপনি আগের মত দ্রুত ডেলিভারি পাবেন না দু-এক দিন দেরি হলেও হতে পারে। কিন্তু পুনরায় অনলাইন পরিষেবা চালু হলে আশাকরি আপনি আপনার পছন্দের জিনিসটা কিনতে পারবেন হোকনা দুটো দিন দেরি তাতে এমন ক্ষতি কি।

কোন কোন প্রোডাক্ট অনলাইনে কেনাকাটা করা যাবে আর কোন প্রোডাক্ট অনলাইনে কেনাকাটা করা যাবে না সে বিষয়ে সরকারি তরফ থেকে বা আমাজন ফ্লিপকার্ট থেকে এখনো পর্যন্ত তেমন কোনো তথ্য দেওয়া হয়নি।

তেমন কোন তথ্য পাওয়া গেলে আমরা অবশ্যই আপডেট করব।

Spread the love

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

COVID-19

করোনা ভাইরাস সম্পর্কে বিস্তারিত তথ্য দেখুন