Skip to toolbar
আম্ফান ঘূর্ণিঝড় live

আম্ফান ঘূর্ণিঝড় live

আম্ফান ঘূর্ণিঝড় live দেখুন। কী অবস্থা চলছে উড়িষ্যা এবং পশ্চিমবাংলায়। আমফান ঘূর্ণিঝড় লাইভ ভিডিও দেখে আপনি হতবাক হয়ে যাবেন।শুধু জল ঝড় নয় প্রচন্ড বজ্রপাত হচ্ছে  উপকূলবর্তী এলাকায়।

আম্ফান ঘূর্ণিঝড় live

শুরু হয়েছে আমফান ঘূর্ণিঝড়ের তাণ্ডব। দয়া করে বাড়ির বাইরে বেরিয়ে এই ঝড়ো হাওয়া কতটা বেগে বইছে দেখতে যাবেন না। মজবুত বাড়ির ভেতরে থাকুন।

১৩০-১৬০ কিলোমিটার বেগে আম্ফানের তান্ডব চলবে। উড়িষ্যার ভিডিও থেকে দেখতে পাওয়া যাচ্ছে প্রচণ্ড জল ঝড়ের সঙ্গে বজ্রপাত হচ্ছে সমানতালে।

আপনার বাড়ির কাছাকাছি যদি কোন বড় গাছ আছে তাহলে সেই বাড়িতে না থেকে পাশাপাশি কোন বাড়িতে চলে যান।

গবাদি পশুগুলিকে বেঁধে রাখবেন না।

ঘরের বাইরে কোন ধারালো অস্ত্র ফেলে রাখবেন না। কারণ যে তীব্রগতিতে আম্ফান বাংলায় প্রবেশ করছে তাতে আপনার বাড়ির পাশাপাশি কোন ধারালো অস্ত্র পড়ে থাকলে সেই অস্ত্র উড়ে এসে আপনাকে আঘাত করতে পারে।

আম্ফান ঘূর্ণিঝড় লাইভ

আমফান ঘূর্ণিঝড় লাইভ  নিউজ জানতে আমাদের ইউটিউব চ্যানেল কিংবা আমাদের ওয়েবসাইট সাবস্ক্রাইব করে রাখতে পারেন। আমরা আবার আম্ফান ঘূর্ণিঝড় live update নিয়ে হাজির হব কিছুক্ষণ পর।

আম্ফান ঘূর্ণিঝড় live

প্রবল গতিতে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় আমফান। পশ্চিমবাংলার সাতটি জেলায় বিপুল ক্ষয় ক্ষতির সম্ভাবনা রয়েছে বলে জানা যাচ্ছে আবহাওয়া দপ্তর থেকে।

ইতিমধ্যেই এই ঘূর্ণিঝড় আম্ফানের মোকাবিলা করার জন্য পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একটি প্রতিরোধক টিম গঠন করেছেন। বর্তমান পশ্চিমবাংলায় করোনা ভাইরাস এর প্রভাব কেও ছাড়িয়ে যাচ্ছে আম্ফান ঘূর্ণিঝড়।

ইতিমধ্যেই সাইক্লোন থেকে সুপার সাইক্লোন এ পরিণত হয়েছে এই ঘূর্ণিঝড় আমফান। আমরা আম্ফান ঘূর্ণিঝড় live ভিডিওতে দেখিয়েছি কি পরিমাণ ক্ষয়ক্ষতি হতে পারে।

এই ঘূর্ণিঝড়ের তান্ডব চলাকালীন কোন রকম ভাবেই বাইরে বের হবেন না। এই ঘূর্ণিঝড়ের মোকাবিলা করার মত আপনার বাড়িটি যদি মজবুত না হয়ে থাকে তাহলে পার্শ্ববর্তী কোন বাড়িতে কিংবা ক্লাবে অথবা স্কুলে চলে যেতে পারেন।

এই ঘূর্ণিঝড়ের তাণ্ডবে উড়ে এসে আপনাকে আঘাত করতে পারে তেমন কোন জিনিস বাড়ির বাইরে ফেলে রাখবেন না।

উত্তর 24 পরগনা, দক্ষিণ 24 পরগনা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর সহ আরো বেশ কিছু জেলায় এই ঘূর্ণিঝড় আমফান এর বিপুল প্রভাব পড়বে বলে জানাচ্ছে আলিপুর আবহাওয়া দপ্তর।

নিরাপদ থাকুন সুস্থ থাকুন অন্যকেও নিরাপদে থাকতে বলুন।

For more information cyclone amphan

Spread the love

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

COVID-19

করোনা ভাইরাস সম্পর্কে বিস্তারিত তথ্য দেখুন