Skip to toolbar
প্রেম করার এপ্লিকেশন

আপনি কি এখনো সিঙ্গেল আছেন

যদি সত্যিই আপনি এখনো সিঙ্গেল আছেন তাহলে আপনার সিঙ্গেল থেকে কাপল হওয়ার সময় এসেছে। হ্যাঁ নিজের এলাকার ছেলে বা মেয়েকে এখানে সহজেই খুঁজে পাবেন।

ভালবাসা  খুুুঁজুন

সিঙ্গেল থেকে কাপল

আপনি কী নিজের জেলা বা এলাকার মানুষ খুজঁছেন?  তাহলে আপনি এখানে সেটা অনায়াসেই পেয়ে যাবেন।

এখন আধুনিক যুগ তাই বাড়ি বাড়ি গিয়ে পাত্র পাত্রী খোঁজা প্রায় অসম্ভব হয়ে গেছে। এখন পাত্র পাত্রী নিজেরাই নিজেদের মনের মানুষ খুঁজে নিচ্ছে। আপনিও খুঁজে নিন আপনার মনের মানুষ।

Download Application

এখন বাড়িতে বসে প্রেম করার সময়, একটু প্রেম করা যাক।

এখানে হাজার হাজার ছেলে মেয়ে পাবেন নিজের নিজের জেলার বা এলাকার। অপছন্দের কেউ বিরক্ত করার সুজোগও পাবে না।

এই এপ্লিকেশনে আপনার অপছন্দের কেউ আপনাকে বিরক্ত করতে পারবে না। যাকে আপনার পছন্দ হবে আপনি সিলেক্ট করবেন শুধুমাত্র সেই আপনাকে মেসেজ করতে পাবে দেখতে পাবে।

প্রেম করা পাপ নয়

আজকের দিনেও অনেকের ধারনা প্রেম করা বুঝি অপরাধ। অনেকেই নিজেকে ভদ্র রাখার জন্য প্রেম থেকে দূরে থাকেন। কিন্তু প্রেম করার সঙ্গে অভদ্রতার কোনও সম্পর্ক নেই। ভদ্রতা অভদ্রতা আপনার উপর নির্ভর করছে।

মানুষ নিজেদের আচরণে ভদ্র বা অভদ্র হয়ে থাকে। পৃথিবীর সবথেকে পবিত্র শব্দ প্রেম। অন্তর থেকে প্রেম করলে তা পূজায় পরিনত হয়।

“আত্মেন্দ্রিয় প্রীতি ইচ্ছা তারে বলে কাম” অর্থাৎ নিজের সুখের জন্য যারা প্রেম করেন তারা হলেন কামুক। প্রেমিক বা প্রেমিকার সুখের জন্য যারা নিজেকে উজাড় করেন তারা হলেন প্রকৃত প্রেমিক বা প্রেমিকা।

প্রেম করা আমাদের হাতের উপর নির্ভর করে না, আমরা ইচ্ছে করে প্রেম করতেও পারি না আবার প্রেম করা থেকে বিরত থাকতেও পারি না। প্রেম নিজের মতো আসে, আবার যাওয়ার হলে নিজের মতোই চলে যায়।

কাউকে প্রথম দেখে ভাললাগা বা কারুর কথা শুনে ভাললাগা হল পূর্বরাগ। এই পূর্বরাগ থেকেই প্রেমের সূত্রপাত হয়।

কীভাবে প্রেম হয়

এ এক মনের মায়াবী খেলা। কীভাবে প্রেম হয় কেউ সঠিক ভাবে বলতে পারবে না হয়তো। কারণ এক একজন ব্যক্তির ক্ষেত্রে এক একরকম ভাবে প্রেম আসে।

তাই একসময় যাকে চূড়ান্ত অপছন্দছিল সেই একদিন মনের মানুষ হয়ে যায়। বন্ধু বা বান্ধবীও জীবনসঙ্গী হয়ে যায়।

মনের ভাললাগা থেকে প্রেমের জন্ম হয়। তারপর ধীরে ধীরে একে অপরকে জানতে জানতে প্রেম গভীরতা পায়।

যারা কোনওদিন প্রেম করার সুযোগ পায় নি বা সুযোগ পেয়েও প্রেম করে নি তারা বিশ্বের এই অপরুপ মায়ার খেলা থেকে বঞ্চিত থেকে গেছে।

তারা জানতেও পারে নি, প্রেমিক বা প্রেমিকার জন্য অপেক্ষাকরা কী জিনিস। তারা জানতেও পারেনি অভিমান কাকে বলে। তারা জানতেও পারল  না ফোনে ব্যস্ত পেলে কেমন লাগে। তারা জানতেও পারল কথা দিয়ে না রাখলে কেমন জ্বালা হয়।

আপনি যদি এই প্রেম এই ভালবাসার প্রকৃত স্বাদ নিতে চান তাহলে নিচের ডাউনলোড বটনে ক্লিক করে এপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন। ভাল না লাগলে উড়িয়ে দেবেন। এই এপ্লিকেশন আমাদের বেস্ট পছন্দ।

Spread the love

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

COVID-19

করোনা ভাইরাস সম্পর্কে বিস্তারিত তথ্য দেখুন