X

ক্রিকেটকে বিদায় জানালেন যুবরাজ সিং

অবসর নিলেন যুবি- দীর্ঘ আলোচনা সমালোচনার পর ক্রিকেট থেকে অবসর ঘোষণা যুবরাজের। ভারতীয় সর্বকালের সেরা অলরাউন্ডার চলে গেলেন স্মৃতির আড়ালে।

যুবরাজ একজন ক্রিকেটার শুধু নন যুবরাজ শচীন সৌরভের মত এক অদম্য আবেগের নাম। ভালবাসার নাম। উত্তেজনার নাম। যুবরাজের অবসর অনেক ক্রিকেট ভক্তকে অতীতের স্মৃতি মনে করাবে। চোখ ছলছল করবে অনেকের।

অবসর নেওয়ার সময় কী কী বললেন যুবরাজ

“After 25 years in and around the 22 yards and almost 17 years of international cricket on and off, I have decided to move on. This game taught me how to fight, how to fall, to dust off, to get up again and move forward.”

যুবরাজ বলেন

“I was extremely lucky to play 400 games for India. I could have never imagined it when I first started playing cricket,”

যুবরাজ বলেন

“It was a love-hate relationship with this game. I can’t explain what it really means to me. This game taught me to fight. I have failed more times than I succeeded and I will never give up,”

অবসর নিলেন প্রিয় ক্রিকেটার

দীর্ঘদিন ভারতীয় দলের বাইরে ছিলেন যুবি কিন্তু তারপরেও দর্শকদের মনের ভেতর কোথাও একটা ক্ষীণ আশাছিল যে যুবরাজ হয়ত অবসর নেওয়ার জন্য উপযুক্ত একটা মাঠ পাবে। কিন্তু সেটা আর হল না। সব ধরনের ক্রিকেটে যুবরাজ একমাত্র নায়ক যিনি ম্যান অফ দা সিরিজ হয়েছেন। টি ২০ বিশ্বকাপ থেকে ৫০ ওভারের খেলা সবেতেই ছিল যুবির দাপট।

সাদা জার্সি পরে যুবরাজ হয়তো ততটা উজ্জ্বল ছিলেন না কিন্তু নীল জার্সিতে যুবি বরাবর ছিলেন রাজকুমার। আজ যুবরাজের বিদায় বেলায় কতশত স্মৃতি ভীর করে আসছে দুচোখে।

অবসর জীবন ভালকাটুক যুবির

admin:

This website uses cookies.

Read More